সীতাকুণ্ডে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ নিহত ২, এক সাপ্তাহে নিহত ৪

184

কামরুল ইসলাম দুলু, সীতাকুণ্ড প্রতিনিধি : সীতাকুণ্ডে পৃথক সড়ক দুর্ঘটনায় এক পুলিশ কনষ্টেবলসহ দুইজন নিহত হয়েছ। এতে আহত হয়েছে দুইজন।

Advertisement

আজ বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারী) সকাল ৬ টায় নোয়াখালীর নিজ বাড়ি থেকে মোটর সাইকেলযোগে চট্টগ্রামে কর্মস্থলে ফেরার পথে উপজেলার কুমিরা এলাকায় মহাসড়কে অজ্ঞাত গাড়ি চাপা মোঃ মুশফিকুর আহমেদ (২১) নামের এক পুলিশ সদস্য নিহত হয়। নিহত মুশফিকুর আহমেদ চট্টগ্রাম জেলা পুলিশে কর্মরত ছিলেন। তিনি নোয়াখালীর কবিরহাট থানার ঘোষবাগ গ্রামের মমতাজুল করিমের পুত্র।

জানযায়, ভোরে মোটর সাইকেল যোগে চট্টগ্রাম জেলা পুলিশ কর্মস্থলে ফেরার পথে কুমিরায় মহাসড়কে অজ্ঞাত একটি গাড়ি মোটর সাইকেলকে পিছন দিক থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। স্থানীয় এলাকাবাসী বিষয়টি পুলিশকে জানালে হাইওয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।

অপরদিকে এক ঘন্টার ব্যবধানে সকাল ৭ টায় উপজেলার সিরাজ ভুঁইয়া রাস্তার মাথায় কাভার্ডভ্যানের ধাক্কায় পিকআপ চালক মোঃ রাকিবুল ইসলাম(১৯) নামের একজন নিহত হয়। ঘটনায় আহত হয় মো. হৃদয় (১৯) ও মো. সামাদ (২০) নামের দুইজন। তাদেরকে উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়। নিহত রাকিবুল ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার শিমুলপুর গ্রামেে মোশাররফ হোসেনের ছেলে।

বার আউলিয়া হাইওয়ে থানার এসআই আবুল হাসনাত বলেন, অজ্ঞাত একটি গাড়ি চাপায় মোটর সাইকেল আরোহী এক পুলিশ সদস্য নিহত হয়। লাশটি আমরা উদ্ধার করে প্রথমে হাইওয়ে থানায় নিয়ে যায়। সেখান থেকে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করি। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, গত এক সাপ্তাহের ব্যবধানে সীতাকুণ্ডে দুইজন পুলিশসহ ৪জন নিহত হয়েছে। গত বৃহস্পতিবার(৪ ফ্রেব্রুয়ারী) বিকাল তিনটার সময় উপজেলার ছোট কুমিরা মছজিদ্দা এলাকায় মহাসড়কে নিপন চাকমা নামে এক এএসআই নিহত হন। তিনি রাঙ্গামাটি জেলার কাউখালী থানার উল্টা রাঙ্গীপাড়া কমলগতির নিরোধ রঞ্জন চাকমার পুত্র। নিপন চাকমা ফেনী জেলা পুলিশ লাইনে কর্মরত ছিলেন। তিনি মোটর সাইকেল যোগে চট্টগ্রামে আসার পথে কুমিরা এলাকায় ট্রাকের নিহত হন। গত রবিবার(৭ ফেব্রুয়ারী) উপজেলার ভাটিয়ারীতে অজ্ঞাত গাড়ির ধাক্কায় মোঃ রাসেল (৩১) নামের এক মোটর সাইকেল আরোহী নিহত হয়। তিনি মোটর সাইকেল যোগে চট্টগ্রাম থেকে নোয়াখালী যাওয়ার পথে একটি অজ্ঞাত একটি গাড়ি মোটর সাইকেলকে চাপা দিলে সে ঘটনাস্থলে মারা যায়। নিহত রাসেল নোয়াখালী জেলার হাতিয়া থানার পূর্ব ঘামছে খালি গ্রামের আবদুল হাইয়ের পুত্র। এদিকে একের পর সড়ক দূর্ঘটনা বেড়ে যাওয়ায় সীতাকুণ্ডে জনসাধারনের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

Advertisement