সৌদি আরবে অগ্নিকাণ্ডে লোহাগাড়ার দুই সহোদরের মৃত্যু

217

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি : সৌদি আরবের পবিত্র মদিনা শহর থেকে ২৫ কিলোমিটার দূরে আল খলিল এলাকায় একটি সোফা কারখানায় ভয়াবহ অগ্নিকান্ডে চট্টগ্রামের লোহাগাড়ার দুই সহোদরের মর্মান্তিক মৃত্যু হওয়ার সংবাদ পাওয়া গেছে।

Advertisement

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারী) সকালে বাংলাদেশে তাদের স্বজনদের কাছে মৃত্যুর সংবাদ পৌঁছে। এর আগে গত বুধবার মধ্যরাতে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে বলে জানা গেছে।

অগ্নিকান্ডে নিহতরা হলেন- লোহাগাড়া উপজেলা সদরের দক্ষিণ সুখছড়ি ৯ নম্বর ওয়ার্ড সাম্বির পাড়া সুলতান আহমদের দুই পুত্র মোহাম্মদ মিজানুর রহমান এবং মোহাম্মদ আরফাত হোসেন মানিক।

লোহাগাড়া সদর ইউপি চেয়ারম্যান নুরুচ্ছাফা চৌধুরী জানান, সৌদি আরবের পবিত্র মদিনা শহর থেকে ২৫ কিলোমিটার দূরে আল খলিল এলাকায় অবস্থিত একটি সোফা কারখানায় তাঁরা দুই ভাই কাজ করতেন।সোফা ফ্যক্টরীতে গত বুধবার মধ্যরাতে অগ্নিকান্ড সংঘঠিত হলে সেখানেই তাদের দুই ভাইয়ের মমর্মান্তিক মৃত্যু হয়। বর্তমানে তাদের মরদেহ সৌদির মদিনাস্থ কিং ফাহাদ হাসপাতাল মর্গে রয়েছে।

এদিকে, দুই সহোদরের মৃত্যুতে এলাকাবাসী ও স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। স্বজনদের আহাজারীতে আকাশ-বাতাস ভারী হয়ে উঠেছে।

সি নিউজ/আজাদ

Advertisement