আকবর শাহ আইসোলেশন সেন্টারের উদ্যোগে বিনামূল্যে ভ্যাকসিন রেজিস্ট্রেশন সহযোগীতা কেন্দ্র উদ্বোধন

274

হযরত আকবর শাহ আইসোলেশন সেন্টারের উদ্যোগে বিনামূল্যে করোনার ভ্যাকসিন রেজিস্ট্রেশনের সহযোগিতা কেন্দ্র বৃহস্পতিবার সন্ধ্যায় আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে।

Advertisement

হাটহাজারী উপজেলার ১৩ নং দক্ষিণ মাদার্শা ইউনিয়নের আকবরিয়ায় এলাকার মানুষকে ভ্যাকসিন দিতে সচেতন ও ফ্রী রেজিস্ট্রেশনের সেন্টার উদ্বোধন করেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও চট্টগ্রাম উন্নয়ন কতৃপক্ষের বোর্ড সদস্য জসিম উদ্দিন শাহ্।

এসময় উপস্থিত ছিলেন- সমাজ সেবক মোহাম্মদ মুজিবর রহমান ১৩ নং দক্ষিণ মাদার্শা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ নাজিম উদ্দীন মিয়াজি, সাবেক ছাত্র নেতা মোহাম্মদ নাজিম, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী আক্কাস, আমিন মুন্না, মোহাম্মদ ইরফানুল হক,আমির খসরু, রিয়াদ, তানভীর শাহরিয়ার, জনি শাহ্, মোহাম্মদ রিয়াজুল আলম জিসান, ফাহিম প্রমূখ।

উল্লেখ্য, হযরত আকবর শাহ আইসোলেশন সেন্টার করোনা কালে শুরু থেকে অক্সিজেন সিলেন্ডার, এম্বুলেন্স সেবা দিয়ে আসছে। এবার এলাকার জনগণের সুবিধার্থে ভ্যাকসিন রেজিস্ট্রেশনের সেবা চালু করা হয়েছে। প্রতিদিন সকাল ৯ -১২ এবং দুপুর ৩-৬ এই কার্যক্রম চালু থাকবে। ৪০ বছরের উপরে যে কেউ ভোটার আইডি কার্ড নিয়ে এসে স্বেচ্ছাসেবকদের মধ্যেমে ফ্রী রেজিস্ট্রেশনের করতে পারবেন।

Advertisement