করোনমুক্ত হয়ে ভার্চ্যুয়ালি শপথ নিলেন জোবাইদা নার্গিস

219

২৭ জানুয়ারী অনুষ্ঠিত চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাচনে সংরক্ষিত আসন ২ এ নির্বাচিত কাউন্সিলর জোবাইদা নার্গিস খানের শপথ গ্রহণ সম্পন্ন। ঢাকাস্থ স্থানীয় সরকার সম্মেলন কক্ষ থেকে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সম্মেলন কক্ষে ভার্চ্যুয়ালি সংযোগে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে তাঁকে শপথ বাক্য পাঠ করান স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি। অনুষ্ঠান পরিচালনা করেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোহাম্মদ হেলাল উদ্দিন আহাম্মেদ। অনুষ্ঠানে চসিক মেয়র মো. রেজাউল করিম চৌধুরী নবনির্বাচিত সংরক্ষিত আসনের কাউন্সিলর জোবাইদা নার্গিস খানকে বরণ করে নেন এবং তাঁর উপর চসিকের সকল জনসেবা কার্যক্রমে অতীতে তাঁর যে অবস্থান ও সম্পৃক্ততা যোগসূত্রতা ছিল তাকে আরো অধিকতর সম্প্রসারিত করার আহ্বান জানান।

Advertisement

তিনি এসময় গণমাধ্যমকে বলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ষষ্ঠ নির্বাচিত পরিষদের শপথ গ্রহণ ১১ ফেব্রুয়ারি ঢাকায় অনুষ্ঠিত হয় এবং এতে আমরা শপথ গ্রহণ করে দায়িত্বপ্রাপ্ত হই। তবে সেদিন সংরক্ষিত ২ আসনে নির্বাচিত কাউন্সিলর করোনা আক্রান্ত হয়ে কোয়ারেন্টাইনে থাকায় তিনি শপথ নিতে পারেননি। আজ আমাদের জন্য একটি আনন্দের দিন একারনেই যে, তিনি করোনামুক্ত হয়ে স্বাভাবিক জীবনে ফিরে এসে শারীরিক ও মানসিক সুস্থতা নিয়ে বিধিবদ্ধ আনুষ্ঠনিকতার মাধ্যমে শপথ গ্রহণ করে জনপ্রতিনিধি হিসেবে অর্পিত দায়িত্ব পালন করে যাবেন।

এসময় আরো উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন, এসারুল হক, মো. নুরুল আলম, সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর আঞ্জুমান আরা, মোহরা ওয়ার্ড আওয়ামী লীগ আহ্বায়ক নাজিম উদ্দীন, যুগ্ম আহ্বায়ক জসিম উদ্দীন, খালেদ হোসেন খান, আশেক রসুল খান বাবু, চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজাম্মেল হক, ভারপ্রাপ্ত সচিব ও প্রধান রাজস্ব কর্মকর্তা মুহাম্মদ মফিদুল আলম, মেয়রের একান্ত সচিব মো আবুল হাশেম, উপ-সচিব আশেক রসুল চৌধুরী টিপু,অতিরিক্তি প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোহাম্মদ মোর্শেদুল আলম চৌধুরী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী (বিদ্যুৎ) ঝুলন কুমার দাশ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী (যান্ত্রিক) সুদীপ বসাক, অতিরিক্ত হিসাব রক্ষন কর্মকর্তা মো. হুমায়ুন কবির চৌধুরী, আইটি অফিসার ইকবাল চৌধুরী।

Advertisement