প্রেমিকার বিয়ের এক বছর পর যুগলের একসঙ্গে বিষপান, প্রেমিকের মৃত্যু

236

ডেস্ক নিউজ : কুয়াকাটায় এক প্রেমিক যুগলের প্রেমের সম্পর্ক মানতে পারেনি উভয় পরিবারের সদস্যরা। সম্পর্ক ভাঙ্গতে এক বছর আগে জোর করে প্রেমিকাকে অন্যত্র বিয়েও দিয়েছিল স্বজনরা।

Advertisement

তবে তাতেও তাদের সম্পর্ক নষ্ট হয়নি। বরং দুজনেই মৃত্যুর পথ বেছে নিয়ে এক সাথে বিষপান করে। তবে ভাগ্যক্রমে প্রেমিকা বেচে থাকলেও ভালবাসায় মৃত্যু হয় প্রেমিকের।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত ৮টার দিকে কুয়াকাটার লতাচাপলী ইউনিয়ন পরিষদসংলগ্ন একটি পরিত্যক্ত বাড়িতে। নিহত প্রেমিকের নাম রাজু। সে পাঞ্জুপাড়া গ্রামের সোহরাব খানের ছেলে। তার প্রেমকিা সুমাইয়া একই ইউনিয়নের আলিপুর গ্রামের এমাদুল আকনের মেয়ে।

জানা যায়, প্রায় দুই বছর আগে রাজু ও সুরাইয়ার মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু পরিবার সম্পর্ক মেনে না নিয়ে এক বছর আগে একই ইউনিয়নের মাইটভাঙ্গা গ্রামের সেকান্দার হাওলাদারের ছেলে কামালের সঙ্গে প্রেমিকা সুমাইয়ার বিয়ে দেন।

সর্বশেষ বৃহস্পতিবার রাতে তারা দুজনে একসঙ্গে বিষপান করেন। স্থানীয়রা টের পেয়ে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাজুকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে প্রেমিকা সুমাইয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে জানিয়ে কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, প্রেমিক রাজুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় কোন অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Advertisement