রায়পুরে অস্ত্রসহ ৭ জলদস্যু আটক

167

আবীর আকাশ, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুরে মেঘনা নদীতে অভিযান চালিয়ে অস্ত্রসহ ৭ জলদস্যুকে আটক করেছে কোস্টগার্ড।

Advertisement

শুক্রবার (২৬ ফেব্রুয়ারী) ভোরে কোস্টগার্ড রায়পুর স্টেশনের সদস্যরা তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে ৫টি রাম দা, ১ চোখা রাকসা,১টি চাইনিজ কুড়াল,১টি লোহার পাইপ উদ্ধার করা হয়েছে। এছাড়া জলদস্যুদের নৌকা তল্লাশি করে এসব ধারালো অস্ত্র ও ১টি ইঞ্জিনচালিত কাঠের নৌকা জব্দ করা হয়।

আটককৃতরা হল- মো. আক্তার মোল্লা (২৮), মো. দীন ইসলাম হাওলাদার (২৫), বাকের সিকদার (২৬), মুক্তার মোল্লা (২০), ইসমাইল মোল্লা (২২), আক্তার রাঢ়ি (২৩) ও সফিক হাওলাদার (২০)। তারা সবাই বরিশালের মান্দ্রা চর ভুসিরা অঞ্চলের বাসিন্দা। জব্দকৃত অস্ত্র ও অন্যান্য মালামালসহ রায়পুর থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের গ্রেফতার করা হয়েছে এমন সংবাদের শুনে নিয়মিত টলারে মাছ শিকার করা মাঝিরা আনন্দ উল্লাস করে।

কোস্টগার্ডের পেটি অফিসার মোঃ নজরুল ইসলাম জানান, বাংলাদেশ কোস্টগার্ড তাদের আওতাভুক্ত এলাকাগুলোতে আইনশৃঙ্খলা, জননিরাপত্তার পাশাপাশি জলদস্যুতা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণে জিরো টলারেন্স নীতি অবলম্বন করে। নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

Advertisement