নগর ছাত্রদলের মাস্ক বিতরণ

193

করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ বৃদ্ধির কারণে জনসাধারণকে সচেতন করতে নগরীর কোতোয়ালী মোড় থেকে শুরু করে লালদীঘির পাড়, হকার মার্কেটের মুখ থেকে বক্সিরহাট, আন্দরকিল্লা পর্যন্ত আজ রোববার (৪ এপ্রিল) বিকালে মাস্ক বিতরণ করেছে নগর ছাত্রদলের নেতৃবৃন্দ।

Advertisement

এসময় নগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি সৌরভ প্রিয় পাল মন্তব্য করেন, “গতবছর এই সময়ে নগরবাসীর কথা চিন্তা করে সিটি নির্বাচন স্থগিত চেয়ে, পুরো নগরজুড়ে মাস্ক বিতরণ শুরু করেছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডাঃ শাহাদাত হোসেন। অথচ সেই সময় সাবান দিয়ে হাত ধুয়ে নির্বাচন চালিয়ে নিতে আগ্রহী ছিলেন রেজাউল সাহেব। ষড়যন্ত্রের বেড়াজালে আজ ডাঃ শাহাদাত হোসেন কারাগারে। এই বছর আবারও করোনার প্রকোপ শুরু হওয়ায় তাঁর অনুপস্থিতিতে এ কাজ শুরু করেছে নগর ছাত্রদল। এই করোনা মহামারীতে যেকোনো প্রয়োজনে নগরবাসীর পাশে দাঁড়াবে নগর ছাত্রদল। এজন্য আমরা কয়েকটা টিম গঠন করেছি।”

নগর ছাত্রদল সাবেক সহসাধারণ সম্পাদক ও কোতোয়ালী ছাত্রদল নেতা মোহাম্মদ হানিফের তত্বাবধানে মাস্ক বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা, চট্টগ্রাম নারীও শিশু অধিকার ফোরামের দপ্তর সম্পাদক মোঃ সাজ্জাদ খান, সাবেক ছাত্রনেতা আলাউদ্দিন, কোতোয়ালী থানা ছাত্রদল নেতা মোঃ জলিল, সুব্রত আইচ, মোঃ রুবেল, মোঃ ইব্রাহিম, মোঃ মোরশেদ, রাসেল প্রমুখ।

এসময় প্রায় এক হাজার মাস্ক বিতরণ করা হয় সাধারণ পথচারী, রিকশা চালক, সিএনজি চালক, ফুটপাতের ব্যাবসায়ী সহ সাধারণ নগরবাসীকে।

Advertisement