সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে দুইদিনে ২ জনের মৃত্যু

397

কামরুল ইসলাম দুলু: সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে দুইদিনে দুইজনের মৃত্যু হয়েছে। উপজেলার সীতাকুণ্ড রেল স্টেশন ও ভাটিয়ারী এলাকার রেললাইনে এ ঘটনা দুইটি ঘটে।

Advertisement

জানা যায়, শুক্রবার (১৯ এপ্রিল) ভোরে উপজেলার ভাটিয়ারী রেল স্টেশনের সন্নিকটে  ট্রেনের ধাক্কায় বিল্পব দাশ (২৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সে ইউনিয়নের ২নং ওয়ার্ডের জাহানাবাদ এলাকার সোনারগাঁও পেট্রোল পাম্পের পশ্চিমে জেলে পাড়ার কানু দাশের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে উক্ত ওয়ার্ড মেম্বার কামরুল আজম মানিক বলেন, ছেলেটি কিছুটা মানসিক ভারসাম্যহীন। সম্ভবত হাঁটার সময় ট্রেনের ধাক্কায় সে মারা যায়। রেলওয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

অপরদিকে বৃহস্পতিবার ভোরে স্টেশন থেকে শতাধিক গজ দুরে রেললাইনের পাশ থেকে মো. মান্নান (৩৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করে জিআরপি পুলিশ। নিহত যুবক

ভোলা জেলার লালমোহন থানার মো. সিদ্দিকের ছেলে। সীতাকুণ্ড জিআরপি পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আমজাদ আলী চৌধুরী বলেন, যুবকটি বুধবার রাতের কোনো একসময় রেলস্টেশন এলাকার শতাধিক গজ দূরে ট্রেনে কাটা পড়ে মারা যান। তবে কোন ট্রেনের নিচে কাটা পড়ে তাঁর মৃত্যু হয়েছে, এ বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। খবর পেয়ে ভোরে স্টেশনসংলগ্ন রেললাইনের পাশ থেকে যুবকটির মরদেহ উদ্ধার করা হয়।

Advertisement