মাহাবুবুর রহমান জামান’র রূহের মাগফেরাত কামনায় চট্টগ্রাম মহানগর যুবদলের দোয়া মাহফিল

263

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির চট্টগ্রাম বিভাগীয় সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি বলেন, মাহাবুবুর রহমান জামানের আকস্মিক মৃত্যুতে জাতীয়তাবাদী যুবদল পরিবার আজ শোকাহত। সাবেক ছাত্রনেতা, কেন্দ্রীয় যুুুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক টিমের সদস্য হিসেবে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশে চট্টগ্রাম বিভাগে যুবদলের সাংগঠনিক ভিত্তি মজবুত করতে অক্লান্ত পরিশ্রম করে গেছেন। তিনি সৎ চরিত্রের অধিকারী ছিলেন। এ ধরনের চরিত্রবান লোক এখন বিরল। তিনি আমাদের যে পথ দেখিয়ে গেছেন আমাদের সে পথে যুবদলকে সামনের দিকে এগিয়ে নিতে নেতাকর্মীদের কাজ করতে হবে।

Advertisement

তিনি আজ বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারী) বৃহস্পতিবার নাসিমন ভবনস্থ দলীয় কার্যলয়ে বাদে আছর জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক টিমের সদস্য মরহুম মাহাবুবুর রহমান জামান’র রূহের মাগফেরাত কামনায় চট্টগ্রাম মহানগর যুবদলের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিলে সংক্ষিপ্ত আলোচনায় এসব কথা বলেন।

দোয়া মাহফিল শেষে মুনাজাত পরিচালনা করেন নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা এহসানুল হক। মুনাজাতে মাহাবুবুর রহমান জামান’র রূহের মাগফেরাত ও পরকালে জান্নাত কামনা করেন। তার রেখে যাওয়া ছোট মাসুম সন্তান ও পরিবারকে হেফাজত করার জন্য মহান আল্লাহতায়ালার শাহী দরবারে প্রার্থনা করেন। মুনাজাতে মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীরউত্তম’র রূহের মাগফেরাত ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করা হয়।

এ সময় অন্যান্যেও মধ্যে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর যুবদলের সহ সভাপতি নূর আহমদ গুড্ডু, এম এ রাজ্জাক, ফজলুল হক সুমন, মুজিবুর রহমান মুজিব, যুগ্ম সম্পাদক সেলিম উদ্দিন রাসেল, সহসাধারণ সম্পাদক আসাদুর রহমান টিপু, ওসমান গণি সিকদার, মুজিবুর রহমান রাসেল, জাফর আহমদ খোকন, সম্পাদক মন্ডলীর সদস্য জিল্লুর রহমান জুয়েল, মোহাম্মদ সাগীর, সহ সম্পাদকবৃন্দ কমল জ্যোতি বড়ুয়া, জহিরুল ইসলাম জহির, মেজবাহ উদ্দিন মিন্টু, জাহাঙ্গির আলম মানিক, মোর্শেদ কামাল, জহিরুল ইসলাম, রাসেল খান প্রমুখ নেতৃবৃন্দ।

Advertisement