নিরীহ মহিলাকে নিযার্তন থেকে বাঁচাতে গিয়ে অপরাজনীতির শিকার ভাইস চেয়ারম্যান

190

সীতাকুণ্ড প্রতিনিধি : স্বামী ও পুত্র হারা ষাটোর্দ্ধো নিরীহ এক মহিলা তাঁর আপন ভাইঝিদের নিযার্তন থেকে বাঁচাতে গিয়ে রাজনীতির প্রতিপক্ষের শিকার হয়ে বিভিন্ন অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন সীতাকুণ্ড উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জয়নব বিবি জলি।

Advertisement

বুধবার বিকালে সীতাকুণ্ড প্রেসক্লাব মিলনায়তনে উপজেলার সলিমপুর মহিলা ইউপি সদস্য ও স্থানীয় গ্রামবাসিদের সাথে নিয়ে এই অপপ্রচারের বিরুদ্ধে লিখিত বক্তব্য পাঠ করেন মহিলা ভাইস চেয়ারম্যান।

তিনি বলেন,“সম্প্রতি সলিমপুর ইউনিয়নে আমার পাশ্ববর্তী এলাকায় শায়েরা বেগম নামে স্বামী ও পুত্রহারা নিরীহ এক মহিলা তার আপন ভাইঝিরা শারিরিক ও মানসিকভাবে নিযার্তন করতে দেখে স্থানীয়রা আমাকে খবর দেয়। আমি খবর পেয়ে স্থানীয় ওয়ার্ড মহিলা মেম্বারকে সাথে নিয়ে বৃদ্ধ মহিলাকে নিযার্তনের প্রতিবাদ করি এবং আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য পরামর্শ প্রদান করি। কিন্তু আমার রাজনৈতিক প্রতিপক্ষ বিষয়টি জানার পর পরিকল্পিতভাবে নিরীহ মহিলাকে নিযার্তনকারি সাদিয়া, মুন্নীকে দিয়ে ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে অপপ্রচার করার জন্য আমার পিছনে লাগিয়ে দেয়। রাজনৈতিক প্রতিপক্ষের কারণে এই সাদিয়ারা আমার বিরুদ্ধে বেপরোয়া হয়ে মানহানির ঘটনা ঘটাচ্ছে প্রতিনিয়ত। একজন নিরীহ মহিলাকে বাঁচাতে গিয়ে যদি আমি এভাবে লাঞ্চনার ও মানহানির শিকার হই,তাহলে ভবিষ্যতে কোন জনপ্রতিনিধি অসহায় কারোর কোন উপকার করতে চিন্তা করবে।”

এ সময় উপস্থিত ছিলেন ১০ নং সলিমপুর ইউনিয়নের ইউপি সদস্য আলমাছ খাতুন,৯নং ভাটিয়ারি ইউপি সদস্য মনোয়ারা যুবাইদা,ফরিদা ইয়াসমিন ও নয়ন মনি, নির্যাতিত মহিলা শায়েরা বেগমসহ গ্রামের শতাধিক নারী উপস্থিত ছিলেন।

Advertisement