ওভার ওয়েট নারীদের নিয়ে ‘মিস এন্ড মিসেস প্লাস বাংলাদেশ’

147

সমাজে মোটা বা স্থূলকায় মানুষের জীবন সহজ নয় মোটেও। নানাভাবে তাদের সমাজে হেয়প্রতিপন্ন করা হয়। কেউ পোশাক বা সাজসজ্জা নিয়ে বিব্রত হন, কেউ বা সামাজিক অনুষ্ঠান এড়িয়ে চলেন। এই মোটা বা স্থূলকায় নারীদের নিয়ে প্রথমবারের মতো বাংলাদেশে শুরু হয়েছে মিস অ্যান্ড মিসেস প্লাস বাংলাদেশের অডিশন।

Advertisement

গত ১১ জুন থেকে রাজধানী ঢাকায় শুরু হয়েছে দেশের স্থূলকায় নারীদের নিয়ে রিয়েল হিরো প্রেজেন্টস মিস অ্যান্ড মিসেস প্লাস অনুষ্ঠানটি। দেশ ও দেশের বাইরের নানা বয়সী বিবাহিত ও অবাহিত নারীরা এই প্রতিযোগিতায় অংশ নিয়েছেন।

অডিশন রাউন্ডে বিচারক হিসেবে ছিলেন চিত্রনায়িকা রোজিনা, চিত্রনায়ক ইমন, নির্মাতা প্রবীর রয় চৌধুরী, চয়নিকা চৌধুরী, ডিজাইনার পোর্শিয়া, কনসালটেন্ট তাওহীদা রহমান ইরিন , ফ্যাশন ডিজাইনার সিলভি মাহমুদ ব্লগার লিয়োনা রাহমান ডাক্তার লাইলা নুর নাজনিন এবং সিনিয়র নিউজ প্রেজেন্টার মুমতাহিনা হাসনাত রিতু প্রমুখ।

আয়োজকরা জানান, প্রতিযোগিতায় রেজিস্ট্রেশন সম্পন্ন করে অডিশন দিয়েছেন ৩০০ প্রতিযোগী। এখান থেকে ৭০ জনকে বাছাই করে নেয়া হবে। বিজয়ীকে ঢাকা টু দুবাই ট্যুর ছাড়াও বিভিন্ন ব্র্যান্ড থেকে বিভিন্ন ধরনের উপহারসামগ্রী দেয়া হবে। এছাড়া অভিনয়ের সুযোগসহ র‌্যাম্পে হাঁটার সুযোগ পাবেন বিজয়ীরা।

রিয়েল হিরোস এক্স প্রো এন্ড কমিউনিকেশননের ব্যানারে এ প্রোগ্রামটির আয়োজন করেছেন মালা খন্দকার।

Advertisement