কুমিল্লায় কলেজশিক্ষিকার মৃত্যু, স্বামীর বিরুদ্ধে মামলা

44

কুমিল্লায় অগ্নিদগ্ধ হয়ে কলেজ শিক্ষিকা তাহমিনা মুনার (৩২) মৃত্যুর ঘটনায় থানায় হত্যা মামলা করা হয়েছে। বুধবার (৭ সেপ্টেম্বর) রাতে নিহত মুনার ভগ্নিপতি তারেকুল ইসলাম মামলাটি করেন। মামলায় নিহত মুনার স্বামী সালাউদ্দিন সুমনকে আসামি করা হয়েছে। মামলার পর থেকে পলাতক রয়েছেন অভিযুক্ত সালাউদ্দিন সুমন।

Advertisement

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান।

ওসি বলেন, গতকাল রাতে নিহতের ভগ্নিপতি বাদী হয়ে থানায় মামলা করেছেন। মামলাটি গ্রহণ করে তদন্ত করা হচ্ছে। আসামিকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে। তদন্তে শেষ হলে বিস্তারিত জানানো হবে।

প্রসঙ্গত, গত ২৯ আগস্ট রাতে কুমিল্লা নগরীর রেসকোর্সের ভাড়া বাসায় গ্যাসের আগুনে দগ্ধ হন তাহমিনা মুনা। এ সময় তাকে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। কর্তব্যরত চিকিৎসক জানিয়েছিলেন মুনার কোমরসহ শরীরের প্রায় ৬০ শতাংশ পুড়ে গেছে। গত রোববার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তাহমিনা মুনা কুমিল্লা মডেল কলেজের বাংলা বিভাগের প্রভাষক ছিলেন। তিনি নগরীর পাথুরিয়াপাড়ায় এলাকার মো. ইউনুসের মেয়ে।

Advertisement