সাব্বির দলে ফিরে করেছেন ৫ রান, টিকটক ৩৮টি

39

বহু আলোচনার পর কোনো ধরনে বড় পারফর্ম না করেই তিন বছর পর ফের জাতীয় দলে ডাক পান সাব্বির রহমান। এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষের ম্যাচে সাব্বিরকে ওপেনিংয়ে নামায় টিম ম্যানেজমেন্ট। তবে তিন বছর পর পাওয়া সুযোগটা একদমই কাজে লাগাতে পারেননি সাব্বির। ছয় বল মোকাবেলায় করতে পেরেছেন মাত্র ৫ রান।

Advertisement

তবুও সাব্বিরের ‘ফিয়ারলেস’ ক্রিকেটে মুগ্ধ টিম ম্যানেজমেন্ট, দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন অবশ্য তেমনটাই জানিয়েছিলেন। তাই টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডেও সাব্বির আছেন বহাল তবিয়তে।

সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে প্রীতি ম্যাচেও সাব্বির আউট হয়েছেন শূন্য রানে। তার খেলার ধরন নিয়েও আছে নানা প্রশ্ন।

অনেকেই বলছেন, সাব্বির ক্রিকেটে মোটেও সিরিয়াস নয়।
আর তার এমন ব্যর্থতায় অনেকেই তার ব্যক্তিগত আচরণকে ফের প্রশ্নবিদ্ধ করেছেন। কারণ ইদানিং এই ক্রিকেটারকে টিকটকে বেশ সক্রিয় থাকতে দেখা গেছে। নিজের টিকটক অ্যাকাউন্ট ভেরিফায়েড হওয়ায় সাব্বির সবার প্রতি কৃতজ্ঞতাও জানিয়েছে।

হিসেব করে দেখা গেছে জাতীয় দলে ২ ম্যাচে ৫ রান করা সাব্বির এই সময়ে টিকটকে ৩৮টি ভিডিও প্রকাশ করেছেন। এশিয়া কাপ খেলতে ২৪ আগস্ট ঢাকা ছাড়ে বাংলাদেশ দল। আর ২৫ আগস্ট থেকে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত মোট ৩৮টি ভিডিও টিকটকে শেয়ার করেন সাব্বির।

ক্রিকেট রেখে টিকটকে সাব্বিরের বেশি মনোযোগী হওয়ায় বিষয়টি অনেকেই ভালোভাবে নিচ্ছে না। তার এই টিকটক নিয়ে বিসিবি কর্তাদেরও মুখ খুলতে হয়েছে।

বিসিবি অবশ্য বলছে, টিকটক করা না করা সাব্বিরের একান্ত ব্যক্তিগত বিষয়। এখানে বিসিবির তেমন কিছু করার নেই।

Advertisement