প্রবীণ আওয়ামী লীগ নেতা সাদেকুননূর সিকদারের ইন্তেকাল, তথ্যমন্ত্রীর শোক

213

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও প্রবীণ রাজনীতিক সাদেকুননূর সিকদার ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহি….রাজিউন)।

Advertisement

শনিবার (২০ ফেব্রুয়ারি) রাত ১১টা ১৫ মিনিটে চট্টগ্রাম নগরীর পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। তিনি দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে কয়েকমাস ধরে চিকিৎসাধীন ছিলেন।

রাজনীতিক ও সমাজ হিতৈষি সাদেকুননুর সিকদার রাঙ্গুনিয়া মহিলা কলেজের অন্যতম প্রতিষ্ঠাতা, উপজেলা বিআরডিবি’র সাবেক চেয়ারম্যান ও রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনা তৈয়বিয়া অদুদিয়া সুন্নিয়া মাদরাসা পরিচালনা পরিষদের সদস্য ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দাতা সদস্য ছিলেন। তিনি রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র মো. শাহজাহান সিকদারের বড় ভাই। মৃত্যুকালে তিনি স্ত্রী ৩ পুত্র ৩ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। আজ বা‌দে আছর বি‌কেল ৫ টায় রাঙ্গু‌নিয়ার সৈয়দবা‌ড়ি জা‌মে মস‌জিদ সংলগ্ন মাঠে মরহু‌মের জানাযার নামাজ শে‌ষে পা‌রিবা‌রিক কবরস্থা‌নে দাফন করা হ‌বে।

এই বর্ষীয়ান রাজনীতিবিদের ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।

শোকাহত তথ্যমন্ত্রী ড. হাছান তার শোকবার্তায় প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

মন্ত্রী তার বার্তায় বলেন, ‘দীর্ঘ ছয় দশক ধরে রাঙ্গুনিয়া উপজেলায় আওয়ামী লীগকে সংগঠিত করা সাদেকুন নূর চাচার ইন্তেকালে আমরা একজন নিবেদিতপ্রাণ রাজনৈতিক নেতাকে হারালাম। দলের দুঃসময়ে আওয়ামী লীগের রাজনীতিতে অনন্য অবদান রাখা সাদেকুননুর সিকদার বঙ্গবন্ধুর আদর্শের একজন ত্যাগী নেতা ছিলেন।

Advertisement