বাংলাদেশ বিজনেস রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট কাউন্সিল’র যাত্রা শুরু

202

ব্যবসা-বাণিজ্য সম্পর্কিত গবেষণা, ব্যবসায়িক পরিকল্পনা প্রনয়ণ এবং নতুন উদ্যোক্তা সৃষ্টির প্রত্যয়ে যাত্রা শুরু করেছে বাংলাদেশ বিজনেস রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট কাউন্সিল- বিবিআরডিসি। চট্টগ্রাম নগরীর এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন একটি রেস্টুরেন্ট কাউন্সিল সভায় সংগঠনটির আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়।

Advertisement

রবিবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় অনুষ্ঠিত কাউন্সিল সভায় বিবিআরডিসি’র নতুন যাত্রার শুভ উদ্বোধন ঘোষণা করেন সংগঠনের উদ্যোক্তা প্রিয় রঞ্জন দে।

এতে প্রতিষ্ঠাতা সদস্য হিসেবে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দ্য বিজনেস স্ট্যান্ডার্ড এর স্টাফ রিপোর্টার শাহাদাৎ হোসেন চৌধুরী, চট্টগ্রাম ওয়াসার একাউন্টস অফিসার রক্তিম দেব, ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট এম আই চৌধুরী এন্ড কোং এর পরিচালক মীর মো: রাশেদুল হাসান মামুন, বিএসআরএম এর সিনিয়র এক্সিকিউটিভ মো: মনজুর হোসেন, টিকে গ্রুপের ইন্টারনাল অডিটর মো: ইমরান হোসেন। সভায় অনলাইনে থেকে অংশগ্রহন করেন বাংলাদেশ টি বোর্ড এর একাউন্টস অফিসার সাগর নন্দী ও অগ্রনী ব্যাংকের সিনিয়র অডিটর বিজয় পাল।

সভায় বিবিআরডিসি প্রতিষ্ঠার লক্ষ্য এবং উদ্দেশ্য নিয়ে প্রিয় রঞ্জন দে তার বক্তব্যে বলেন, বিশ্বে ব্যবসা-বাণিজ্যে দ্রুত অগ্রগতি সাধিত হচ্ছে। এই অগ্রযাত্রায় বাংলাদেশকে এগিয়ে নিতে ব্যবসায়িক গবেষনা, নীতি প্রনয়ন ও ব্যবসা বাণিজ্যে নতুন উদ্যোক্তা সৃষ্টি গুরুত্বপূর্ন। এই লক্ষে বিবিআরডিসি ভবিষ্যতে অগ্রনী ভূমিকা রাখবে।

Advertisement