বয়স একটি ঘরেই আটকে আছে জয়া আহসানের

24

দুই বাংলার নন্দিত অভিনেত্রী জয়া আহসান। এপার-ওপার দুই বাংলা মাতিয়ে কাজ করছেন বলিউডে। কাজের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় অভিনেত্রী। নিয়মিত অনুরাগীদের সঙ্গে ছবি শেয়ার করেন জয়া। হাড় কাঁপানো শীতে কাঁপছে পুরো দেশ। কুয়াশা আর হিম হাওয়ায় কাবু হয়ে পড়েছে সবাই।

Advertisement

এই তীব্র শীতেও প্রবল উষ্ণতা ছড়াচ্ছেন দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী। রোববার (৮ জানুয়ারি) সন্ধ্যায় জয়া তার ফেসবুক পেজে কনকনে শীতে উন্মুক্ত বক্ষ যুগলের ৪টি ছবি শেয়ার করে তুমুল উষ্ণতার জল ছড়িয়ে ভাইরাল হয়েছেন।

ছবিতে দেখা যাচ্ছে, একটি কালো টপস, সঙ্গে সিলভার রঙের স্কার্ট পরে ক্যামেরায় পোজ দিয়েছেন জয়া। চুলগুলো পেছনে খোপা করেছেন। গায়ে কোনো জুয়েলারি না পরলেও কানে নজরকাড়া টপ পরেছেন। ন্যুড মেকআপের সঙ্গে মিল রেখে লিপস্টিক লাগিয়েছেন। তবে চোখ দুটো বেশ ভারি করে সাজিয়েছেন। তার চোখ থেকে গলে পড়ছে জ্বলজ্বলে আবেদন। তাতেই ‘নেশা’ লেগেছে নেটিজেনদের মনে। এ যেন তীব্র শীতেও উষ্ণতার পরশ—অন্তত মন্তব্যর ঘরে চোখ রাখলে এমনটিই দেখা যাচ্ছে।

জয়ার রূপ অনেক আগেই ভক্তদের হৃদয়ে দাগ কেটেছে। অনেকের ধারণা— দিন বাড়ার সঙ্গে সঙ্গে জয়ার রূপও বেড়ে চলেছে। কেউ কেউ মনে করেন, জয়ার বয়স একটি ঘরেই আটকে আছে। এজন্যই তিনি চিরসবুজ। নতুন এই ছবিগুলোতে চিরতরুণী আবেদনময়ী এক জয়াকে আবিষ্কার করেছেন তার অনুরাগীরা।

উল্লেখ্য, কয়েক দিন আগে বলিউডের সিনেমায় নাম লিখিয়েছেন জয়া। তার সহশিল্পী হিসেবে আছেন পঙ্কজ ত্রিপাঠির মতো অভিনয়শিল্পী। সিনেমার নাম ‘করক সিং’। এটি পরিচালনা করছেন ‘অন্তহীন’, ‘বুনো হাঁস’, ‘পিঙ্ক’ সিনেমার নির্মাতা অনিরুদ্ধ রায় চৌধুরী। এই সিনেমার মাধ্যমে বলিউড সিনেমায় অভিষিক্ত হবেন ঢালিউডের জয়া।

Advertisement