চঞ্চল চৌধুরীর পোস্টার শেয়ার করে অমিতাভ বচ্চনের শুভকামনা

21

হুট করেই বুধবার সকালে বলিউডের ‘শাহেনশাহ’ অমিতাভ বাচ্চনের বু ভেরিফায়েড ফেসবুক পেজ ও ইন্সটাগ্রামে শেয়ার করা হয় একটি ছবির পোস্টার। তাও আবার বাংলাদেশের অভিনেতা চঞ্চল চৌধুরীর সিনেমা সেটি!

Advertisement

ক্যাপশনে তিনি লেখেন, ‘সব শুভকামনা’। পোস্টে তিনি সিনেমার নাম, চঞ্চল চৌধুরী ও সৃজিত মুখার্জিকে হ্যাশট্যাগ করেছেন।

বলিউডের বিগ বির পোস্টে চঞ্চলের নাম! অনেকেই প্রথমে বিশ্বাস করতে চায়নি হয়তো। কিংবা ফেইক আইডি ভেবে স্ক্রল করে গেছন। কিন্তু না, অমিতাভেল আসল আইডিই সেটি। জেনেশুনেই চঞ্চলকে শুভকামনা জানিয়েছেন বলিউড এই কিংবদন্তি। কারণ ছবিটি কলকাতার নির্মাতা সৃজিত নির্মাণ করছেন। তাও আবার প্রয়াত কিংবদন্তি চলচ্চিত্রকার মৃণাল সেনের বায়োপিক! সে জন্যই হয়তো অমিতাভের শুভ কামনা।

এই সিনেমায় মৃণাল সেনের চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের চঞ্চল চৌধুরী। এরইমধ্যে প্রকাশিত হয়েছে সিনেমাটির ফার্স্টলুক পোস্টার। যেখানে মৃণাল সেনের চরিত্রে হাজির হয়েছেন চঞ্চল চৌধুরী। যেখানে দেখা যাচ্ছে, মহাসড়কের মধ্যে এক হাতে ভর দিয়ে আধা কাত হয়ে বসে আছেন ‘কারাগার’ অভিনেতা। তাকিয়ে আছেন পেছনে।

এই সিনেমায় মৃণালের স্ত্রী গীতা সেনের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন কলকাতার অভিনেত্রী মনামী ঘোষ। আগামী ১৪ মে মৃণাল সেনের শততম জন্মবার্ষিকী। দিনটি উপলক্ষেই ‘পদাতিক’ মুক্তি পাওয়ার কথা।

উল্লেখ্য, কিছুদিন আগেই বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন, বাদশাহ শাহরুখ খানদের সঙ্গে ‘কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী মঞ্চ ভাগাভাগি করেছিলেন চঞ্চল চৌধুরী। এ সময় অমিতাভ বচ্চনের সঙ্গে কুশল বিনিময় করেছিলেন চঞ্চল। সেলফি তুলেছিলেন শাহরুখের সঙ্গে। সেই পরিচয়ের সূত্র ধরেই হয়তো এবার অমিতাভের ভালোবাসা পেলেন ঢাকার তারকা।

Advertisement