শ্রমিক ইউনিয়নের তহবিলে অনুদান দিলেন শিক্ষা উপমন্ত্রী

127

চাকতাই-খাতুনগঞ্জ-আসদগঞ্জ-কোরবানীগঞ্জ সাধারণ শ্রমিক ইউনিয়ন কল্যাণ তহবিলে নগদ এক লক্ষ টাকা অনুদান প্রদান করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

Advertisement

বৃহস্পতিবার (২৩ মার্চ) সকালে চাকতাই-খাতুনগঞ্জ-আসদগঞ্জ-কোরবানীগঞ্জ সাধারণ শ্রমিক ইউনিয়ন সভাপতি মফিজ উল্লাহ, সাধারণা সম্পাদক শফিক উল্লাহ হাতে তিনি এই অনুদান তুলে দেন।

এই সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আব্দুল আহাদ, সংগঠনের উপদেষ্টা ও ৩৫নং বক্সিরহাট ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ চৌধুরী বাহাদুর, ৩৫নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আতিক উল্লাহ প্রমুখ।

অনুদান প্রদান কালে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, শ্রমিকদের প্রতি অনুরোধ রাখবো আপনারা অর্থনীতির চাকা সচল রাখতে আন্তরিকতার সাথে কাজ করে যাবেন। সাথে সাথে মালিক পক্ষের প্রতিও আমি অনুরোধ করবো শ্রমিকেরা যাতে তাদের ন্যায্য পারিশ্রমিক পাই, তারা যাতে দুইবেলা পেটভরে খেতে পারে সেই দিকে আপনারা খেয়াল রাখবেন।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মালিক পক্ষের সাথে শ্রমিকের মজুরি নিয়ে যেভাবে দর কষাকষি করেন তা দেখলে মনে হয় তিনিও আপনাদের একজন। বঙ্গবন্ধু কন্যা মা এর স্নেহ – মমতায় সারাদেশের সকল শ্রেণী পেশার মানুষ কে আগলে রেখেছেন। তিনি নেতৃত্ব দিচ্ছেন বলেই দেশের মানুষ আজ শান্তিতে বসবাস করতে পারছে।

Advertisement