হাটহাজারী সাংবাদিক ফোরাম’র নেতৃত্বে মনসুর-শ্যামল

98

চট্টগ্রাম শহরে কর্মরত হাটহাজারীর সাংবাদিকদের নিয়ে ‘হাটহাজারী সাংবাদিক ফোরাম’ এর যাত্রা শুরু হয়েছে। বৃহস্পতিবার চট্টগ্রাম প্রেস ক্লাবে হাটহাজারীর অধিবাসী প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সমন্বয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

Advertisement

নতুন এ সংগঠনে সভাপতি হিসেবে চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও চট্টগ্রাম রিপোর্টার্স ফোরামের সভাপতি কাজী আবুল মনসুর এবং চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি নাজিম উদ্দিন শ্যামল সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন।

কমিটির উপদেষ্টা হিসেবে রয়েছেন সিনিয়র সাংবাদিক মইনুদ্দিন কাদেরী শওকত, মাহাবুল আলম, প্রবীণ সাংবাদিক মাখন লাল সরকার, এনটিভির ব্যুরো প্রধান সামশুল হক হায়দরী ও বিএফইউজে’র সাবেক সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী।

নির্বাহী কমিটির অন্যান্য পদে যারা রয়েছেন, তাঁরা হলেন সহ-সভাপতি চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেকসহ-সভাপতি স ম ইব্রাহীম, যুগ্ম সাধারণ সম্পাদক চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাংস্কৃতিক সম্পাদক রুপম চক্রবর্তী, আমাদের সময়ের সিনিয়র রিপোর্টার মোঃ মহিউদ্দিন, অর্থ সম্পাদক কালের কন্ঠের সিনিয়র রিপোর্টার নুপুর কান্তি দেব, সাংগঠনিক সম্পাদক এনটিভির ক্যামেরা জার্নালিষ্ট সুমন গোস্বামী, প্রচার ও প্রকাশনা সম্পাদক বাংলা টিভির স্টাফ রিপোর্টার বিপ্লব পার্থ, ক্রীড়া সম্পাদক আর টিভির রিপোর্টার মোঃ নাজিম উদ্দিন, সমাজ কল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক প্রিয় চট্টগ্রামের মীর্জা ইমতিয়াজ শাওন।

নির্বাহী সদস্য হিসেবে রয়েছেন, প্রথম আলোর রিপোর্টার গাজী ফিরোজ শিবলী, সি প্লাসের সম্পাদক আলমগীর অপু, চট্টগ্রাম প্রতিদিন এর উপদেষ্টা সম্পাদক আয়ান শর্মা, এনটিভির রিপোর্টার আরিচ মোহাম্মদ শাহ ও দৈনিক দিনকালের ব্যুরো প্রধান হাসান মুকুল।

Advertisement