রেলওয়ে গেটম্যানকে মারধরের অভিযোগে এএসআই ক্লোজড

181

সীতাকুণ্ড(চট্টগ্রাম) প্রতিনিধি : সীতাকুণ্ডে রেলওয়ে গেটম্যানকে মারধর করায় পুলিশের এক এএসআইকে ক্লোজড করা হয়েছে।

Advertisement

জানাযায়, উপজেলার কুমিরা মাজার গেইট এলাকার রেলওয়ে ক্রসিং গেটম্যান মাহবুব হোসেন (২২) দায়িত্ব পালন করা কালীন ট্রেন আসার সময় গেট বন্ধ করে দেন। এসময় গাড়ি নিয়ে গেটে আটকা পড়েন সীতাকুণ্ড মডেল থানার এএসআই জাহাঙ্গীর আলম। তিনি গেটম্যানকে গেট খুলে দিতে জোর করলে মাহবুব কিছুক্ষণের মধ্যে ট্রেন এসে পরবে বলে গেট খুলতে অপারগতা প্রকাশ করেন এবং আইন অমান্য করে তিনি নিজে জোরপূর্বক গেট খোলার চেষ্টা করলে গেটম্যান মাহবুব হোসেন বাঁধা দেয়। এসময় এএসআই জাহাঙ্গীর পিস্তলের বাট দিয়ে এলোপাতারী গেটম্যানকে মারধর করে রক্তাক্ত করে। এসময় স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করে। শুক্রবার রাত সাড়ে ১০ টার সময় এ ঘটনা ঘটে। বিষয়টি রেলওয়ের উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়।

এদিকে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সীতাকুণ্ড কুমিরা রেলওয়ের গেটম্যান মো. মাহবুবুর হোসেন বিপ্লব (২২)কে গেট না খোলার কারণে হাতে হ্যান্ডকাপ পরিয়ে এলোপাতাড়ি লাথি, কিল, ঘুষি ও পিস্তলের বাঁট দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন সীতাকুণ্ড থানার এএসআই জাহাঙ্গীর আলম।

এঘটনায় তৎক্ষণিকভাবে জাহাঙ্গীর আলমকে চট্টগ্রাম পুলিশ লাইনে সাময়িক ক্লোজড করা হয় বলে জানান সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ।

 

Advertisement