রাষ্ট্রতন্ত্র স্বৈরতন্ত্রে পরিণত হয়েছে: ডা.শাহাদাত

143

চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হো‌সে‌ন বলেছেন, রাষ্ট্র তন্ত্র স্বৈরতন্ত্রে পরিণত হয়েছে। ২০১৭ সালে আমাকে মিথ্যা মামলায় জড়িয়ে এই ফেনীতে একটি মামলায় আসামি করা হয়েছিল। আমি ছিলাম চট্টগ্রামে আর গায়বি মামলায় আসামি হয়েছিলাম ফেনিতে। এই সরকার একটি মামলা বাজ সরকার। এই সরকার বিগত ১৪ বছর ধরে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে হাজার হাজার মামলা দিয়ে হয়রানি করছে। আজ দেশের মানুষের ওপর নির্যাতন- নিপীড়ন চালিয়ে যাচ্ছে। এই সরকার এক দলীয় ও বাকশালী সরকার। এই সরকার একটি দুর্নীতিবাজ সরকার। এই সরকারের দুর্নীতির কারণে দেশে অর্থনীতির মেরুদন্ড ভেঙে পড়েছে। এই সরকার যত দিন ক্ষমতায় থাকবে তত দিন মানুষের ভাগ্য উন্নয়ন হবে না।

Advertisement

তিনি আজ মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে ফেনী দায়রা আদালত থেকে জামিন শেষে আদালত চত্বরে সংক্ষিপ্ত বক্তব্যে এ কথা বলেন।

মামলা পরিচালনায় অংশগ্রহণ করেন সাবেক পিপি এডভোকেট আবু তাহের, এডভোকেট মিজবাহ উদ্দিন খান, এডভোকেট মুফিজুল হক ভুঁইয়া, এডভোকেট আবুল বশর চৌধুরী, এডভোকেট আমিনুল কবির মজুমদার, এডভোকেট পার্থ পাল চৌধুরী, এডভোকেট মীর মোশারফ হোসেন মানিক, এডভোকেট এমদাদ হোসেন সহ ফেনী জেলা আইনজীবী নেতৃবৃন্দ।

জামিন শেষে আদালত চত্বরে সংক্ষিপ্ত সমাবেশে এডভোকেট মফিজুল হক ভূঁইয়ার সঞ্চালনায় ফেনী জেলা বিএনপি’র আহবায়ক শেখ ফরিদ বাহার বক্তব্যে বলেন, এই সরকারের অধীনে কেউ নিরাপদ নয়। চট্টগ্রামের জনপ্রিয় নেতা চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহবায়ক ডা. শাহাদাত হোসেনকে ষড়যন্ত্রমূলকভাবে ২০১৭ সালে এই মিথ্যা মামলায় জড়ানো হয়েছিল। এটি অত্যন্ত দুঃখজনক। মিথ্যা মামলায় আজ উনাকে এসে জামিন নিতে হচ্ছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য গাজী মো: সিরাজ উল্লাহ, কামরুল ইসলাম, ফেনী জেলা যুবদলের প্রচার সম্পাদক ফকরুদ্দিন, সৌরভ প্রিয় পালসহ নেতৃবৃন্দ।

Advertisement