বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে পুস্পমাল্য অর্পন, খতমে কোরআন ও দোয়া মাহফিল

530

হাজার বছরের শ্রেষ্ট বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের বিদায়ী প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন এর উদ্যোগে আজ বুধবার (১৭ মার্চ) সকালে জাতির জনকের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, উত্তর কাট্টলীস্থ হযরত মঈনউদ্দিন শাহ (রঃ) মসজিদ কমপ্লেক্স মাদ্রাসা ও এতিমখানায় খতমে কোরআন, দোয়া মাহফিল এবং মিষ্টি বিতরণ করা হয়।

Advertisement

খতমে কোরআন ও দোয়া মাহফিল শেষে মোহাম্মদ খোরশেদ আলম সুজন এর পক্ষে এতিমদের মাঝে মিষ্টি বিতরণ করেন সিরাজউদ্দৌল্লা নিপু, মঈনুল আলম জয় এবং মহিউল আলম হাজী। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মাদ্রাসার শিক্ষকমন্ডলী ও এতিমখানার ছাত্রবৃন্দ।

এর আগে ওমরাহ হজ্ব পালনের উদ্দেশ্যে মদিনা শরীফ অবস্থানকালীন মোহাম্মদ খোরশেদ আলম সুজন আজ সকালে ফজরের নামাজের পর প্রবাসীদের সাথে নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্ট শাহাদাতবরণকারী সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া কামনা করেন। এছাড়া উন্নত বাংলাদেশ বিনির্মাণসহ বিশ্বের দরবারে মাথা উচুঁ করে চমকে দেওয়ার সাফল্য অর্জনকারী বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত করেন।

Advertisement