ঝিনাইদহে বাস-ট্রাক সংঘর্ষে নারী-শিশুসহ নিহত ১০

219

ঝিনাইদহের কালীগঞ্জে বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১০ জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো অনন্ত ৩০ জন। বুধবার ( ১০ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৩ টার দিকে যশোর-ঝিনাইদহ সড়কের বারোবাজার নামক স্থানে এ হতাহতের ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৭ জনের অবস্থা আশংকাজনক।

Advertisement

বারোবাজার হাইওয়ে থানার ওসি ও প্রত্যক্ষদর্শীরা জানায়, জেকে পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে মাগুরার দিকে যাচ্ছিল। বাসটি বারোবাজার পার হয়ে আমজাদ আলী ফিলিং স্টেশনের সামনে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহি বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর উল্টে পড়ে।

কালীগঞ্জ দমকল বাহিনীর স্টেশন অফিসার মামুনুর রশিদ জানান, আমরা ঘটনাস্থলে পৌঁছে ১০ জনের মরদেহ উদ্ধার করেছি। ঢাকা মেট্রো গ-১১০২১৪ বাসটি রাস্তার উপর উল্টে পড়ে ছিল। পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় বাসের মধ্যে থেকে হতাহতদের উদ্ধার করি। আহতদের কালীগঞ্জ ও যশোর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে নিহতের সংখ্যা আরো বাড়তে পারে।

ঝিনাইদহের-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার, জেলা প্রশাসক সরোজ কুমার নাথসহ পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আহতদের উদ্ধার করে যশোর সদর হাসপাতাল ও কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে মৃতের সংখ্যা বাড়তে পারে বলে জানিয়েছেন ওই ফায়ার সার্ভিস কর্মকর্তা।

যশোর থেকে ওই বাসটি কুষ্টিয়া অভিমুখে যাওয়ার সময় কালীগঞ্জের বারোবাজার এলাকায় পৌঁছালে একটি ট্রাক ধাক্কা দেয় বলেও জানান ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা।

Advertisement