সীতাকুণ্ডে র‌্যাবের অভিযানে আড়াই লক্ষ টাকার ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

190

সীতাকুণ্ড প্রতিনিধি : সীতাকুণ্ডে র‌্যাবের অভিযানে ৪৯৪ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এসময় মাদক পরিবহণে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করা হয়।

Advertisement

বুধবার (২৪ফেব্রুয়ারি) দিবাগত রাত তিনটার সময় উপজেলার পৌরসদরের উত্তর বাজারস্থ টেকনো ফিলিং স্টেশনের সামনের থেকে তাদের আটক করা হয়। আটককৃত দুইজন হচ্ছে ফেনী পৌরসভার তিন নাম্বার ওয়ার্ডের দাউদপুরের মৃত আবদুল বারেকের পুত্র আমান হোসেন (২৫) ও চট্টগ্রাম জেলার ভুজপুর থানার দুই নাম্বার দাঁতমারা ইউনিয়নের নয় নাম্বার ওয়ার্ডের মুসলিমপুরের শফি আলমের পুত্র মো. মহসিন।

জানাযায়, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর চেক পোস্ট স্থাপন ও গাড়ি তল্লাশি করে তাদেরকে আটক করে। এসময় জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও শনাক্ত মতে নিজ হেফাজতে থাকা ট্রাকে দুইটি চটের বস্তার ভিতর থেকে ৪৯৪ বোতল ফেন্সিডিল উদ্ধার এবং ট্রাকটি (ফেনী-ট-১১-০৭৭২) জব্দ করা হয়।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা দীর্ঘ দিন ধরে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের নিকট বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য প্রায় দুই লাখ ৫০ হাজার টাকা এবং জব্দকৃত ট্রাকের আনুমানিক দাম ৫০ লাখ টাকা। গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সীতাকুণ্ড মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার ওসি(তদন্ত) সুমন বণিক বলেন, র‌্যাব-৭ ৪৯৪ বোতল ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে থানায় হস্তান্তর করেছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের পর কোর্টে প্রেরণ করা হয়েছে।

Advertisement