সীতাকুণ্ডে এবার বিএসআরএম’র ট্রাকের ধাক্কায় রিক্সা চালক নিহত

196

সীতাকুণ্ড প্রতিনিধি : সীতাকুণ্ডে বিএসআরএম এর ট্রাকের ধাক্কায় মোঃ কামাল উদ্দিন (৬০) নামের এক রিক্সা চালক নিহত হয়েছে। আজ রবিবার সন্ধ্যা সাতটার সময় উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবিরহাটস্থ আবুল খায়ের স্টিল মিলের সামনে মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।

Advertisement

খবর পেয়ে বার আউলিয়া হাইওয়ে থানার ওসি আলমগীর হোসেন এর নেতৃত্ব পুলিশ লাশটি উদ্ধার করে।

জানা যায়, চট্টগ্রামমুখী একটি রিক্সাকে পেছন দিক থেকে বিএসআরএম কোম্পানি লোহার বার ভর্তি একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলে রিক্সা চালক কামাল নিহত হন। নিহত ব্যক্তির বাড়ি সন্দ্বীপ উপজেলায় হলেও তিনি দীর্ঘদিন যাবত মাদামবিবিরহাটস্থ খাদেম পাড়ায় পরিবার নিয়ে ভাড়া বাসায় বসবাস করতেন বলে জানা গেছে। লাশ উদ্ধার করে পুলিশ থানায় নিয়ে যায়। বিএসআরএম কোম্পানির ট্রাকটি আটক করা হয়েছে।

এদিকে সীতাকুণ্ডে ১৩ ঘন্টার ব্যবধানে পৃথক সড়ক দূর্ঘটনায় এক স্কুল শিক্ষক এক স্কুল শিক্ষার্থী এবং রিক্সা চালকসহ তিনজন প্রাণ হারিয়েছে। একই দিন সকাল সাড়ে আটটার সময় প্রাইভটে পড়ে বাসায় ফেরার পথে গাড়িতে উঠার সময় পিছন থেকে আরেকটি মিনিবাস ধাক্কা দিলে শামস তাহিয়াত মৌনতা(১৬) নামের এক স্কুল শিক্ষার্থী নিহত হয়। অন্যদিকে শনিবার রাত রাত ১২টার সময় মোটার সাইকেলের ধাক্কায় তৌহিদুল ইসলাম জাফর (৫১) নামের এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। উপজেলার সিরাজ ভুঁইয়া রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে।নিহত জাফর উপজেলা ফকিরহাটস্থ সাদেক মস্তান(রঃ) উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

Advertisement