“রাইজিং পলি আকবরিয়া ক্রিকেট লীগ ফাইনাল ও মুক্তিযোদ্ধা গুনীজন সংবর্ধনা”

349

“রাইজিং পলি আকবরিয়া ক্রিকেট লীগ ২০২১” ফাইনাল খেলা গতকাল ২১ ফেব্রুয়ারী আকবরিয়া স্কুল অ্যান্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।

Advertisement

খেলায় আকবরিয়া সুপারস্টার কে পাঁচ উকেটে পরাজিত করে আকবরিয়া এএভেঞ্জারস চ্যাম্পিয়ন হয়। ৪২ রানে ৩ উইকেট এবং অপরাজিত ১৫ বলে ৩৩ রান করে ম্যান অফ দ্যা ম্যাচ হয় এএভেঞ্জারের সাজিদ হোসেন, লীগের সেরা খেলোয়াড় নির্বাচিত হয় এএভেঞ্জারের দলীয় অধিনায়ক মুনতাসীর ঈশান

ফাইনাল খেলা উপলক্ষে দক্ষিণ মাদার্শা ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা ও এলাকার কৃতি সন্তানদের সংবর্ধনার আয়োজন করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এস কে নুর হোসেন মাষ্টার, বীর মুক্তিযোদ্ধা দিদারুল আলম, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আইয়ুব। এছাড়াও প্রয়াত মুক্তিযোদ্ধাদের মরনত্বর সংবর্ধনা দেওয়া হয়।

রাজনৈতিক, সমাজিক, ব্যবসা ও শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় এলাকার গুণিজনদের সংবর্ধিত করায়, এই উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ, আকবরিয়া স্কুল অ্যান্ড কলেজ সাবেক সহকারী প্রধান শিক্ষক মাষ্টার সিরাজুল ইসলাম, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক চট্টগ্রাম উন্নয়ন কতৃপক্ষের বোর্ড সদস্য জসিম উদ্দিন শাহ্, হাটহাজারী উপজেলার আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সরোয়ার চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী আবু নাসের, সাবেক ছাত্র নেতা নাজিমুদ্দিন মিয়াজি, বিশিষ্ট সমাজ সেবক এস এম সবুর, এস আলম গ্রুপের লিগ্যাল অ্যাডভাইজর এডভোকেট মোহাম্মদ শফি, সাবেক ছাত্র নেতা নাজিমুদ্দিন, মোহাম্মদ রাশেদ।

রাইজিং পলি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জমির উদ্দিনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন সমাজ সেবক মজ্জল আহমদ, মোহাম্মদ আলী জিন্নাহ্ কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য রাশেদ খান মেনন,হারুন মিয়াজি, আলী আক্কাস শাহ্, মোহাম্মদ রাশেদ, মহিউদ্দিন চৌধুরীর সুমন, আব্দুল আজিজ, মোঃ আরিফ, মোহাম্মদ সেলিম, রাইসুল ইসলাম রাসেল, মনসুর, হাবিব, আব্দুল আল মামুন, এনামুল হক মনি, একরামুল হক অভি, ইরফারুল হক ইমন, খসরু প্রমুখ। বিশেষ আকর্ষণ ছিল র‍্যাফেল ড্র।

Advertisement