আনোয়ারায় পুকুরে ডুবে ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু

184

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি : আনোয়ারার বারখাইন ইউনিয়নে খেলতে গিয়ে রিতু আকতার(৮) ও হামদান(২) নামের দুই ভাই বোনের পুকুরে ডুবে মর্মান্তিক মৃত্যু হয়েছে।

Advertisement

সোমবার (১ মার্চ) বিকাল ৪টার দিকে উপজেলার ১০নং হাইলধর ইউনিয়নের দক্ষিণ ইছাখালী গ্রামের এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত রিতু এবং সাহীদ ১০নং হাইলধর ইউনিয়নের দক্ষিণ ইছাখালী গ্রামের ওহিদুল আলম বুলবুলের ছেলে-মেয়ে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,রিতু এবং হামদান দুজনে ভাই বোন।তারা দুজনই বাড়ির পিছনের পুকুরে খেলা করছিল।হঠাৎ খেলার ছলে রিতুর ছোট ভাই হামদান পুকুরে পড়ে গেলে তাকে উদ্ধার করার চেষ্টা করতে গিয়ে রিতু ও পুকুরে পড়ে যায়।পরে তাদের খুজাখুজির এক পর্যায়ে হামাদানের লাশ ভাসতে দেখে পরিবার।পরে তাকে উদ্ধার করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এদিকে রিতুকে না পেয়ে তাকেও খুজাখুজি শুরু করে এবং তাকেও উদ্ধার করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকেও কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

মোহাম্মদ রাশেদুল ইসলাম নামের এক স্থানীয় জানান নিহত রিতু এবং হামদান বিকেলে বাড়ীর পেছনের পুকুরে খেলা করছিল। খেলার ছলে রিতুর ছোট ভাই হামদান পুকুরে পড়ে গেলে তাকে উদ্ধার করার চেষ্টা করতে গিয়ে রিতু ও পুকুরে পড়ে যায়।
পরে তাদের খুজাখুজির এক পর্যায়ে পুকুরেই হামদানের লাশ দেখতে পাই । পরে রিতুকে না পেয়ে তাকেও খুজাখুজি শুরু করে। পরে রাত সাতটার দিতে পুকুরে রিতুকেও মৃত অবস্থায় পাওয়া যায়।

আনোয়ারা হাসপাতালের কর্মরত চিকিৎসক ডাঃ মেজবা বলেন, বিকাল ৫টার দিকে হাইলধর ইউনিয়ন থেকে এক শিশুকে আনা হয়েছে আমরা থাকে মৃত ঘোষনা করি। আরেকজনের বিষয়টি আমাদের জানা নাই।

Advertisement